Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নাচোলে ভাইস-চেয়ারম্যানকে অর্থদণ্ড

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৬:০৯ পিএম
 চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস- চেয়ারম্যান রেজাউল করিম বাবুকে গণ-উপদ্রব দণ্ডবিধির ১৬০ এর ২৯১ ধারায় ৫ হাজার টাকার অর্থদণ্ড প্রদান করেছেন। মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন।
সোমবার ৩ অক্টোবর দুপুর ১ টার দিকে নাচোল বাসস্ট্যান্ড এলাকায় সড়ক সংলগ্ন তার নিজস্ব মার্কেট তৈরি নির্মাণের বিভিন্ন সামগ্রী ইট, বালি ও খোয়া সড়কের উপর রাখায় পথচারী সহ যানবাহনের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি দেখা দেয় ।
বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দ্রুত সেগুলো সরিয়ে নেওয়ার জন্য সতর্কীকরণ নোটিশ দেয়। কিন্তু সরকারি নির্দেশ অমান্য করার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ৫ হাজার টাকার অর্থদণ্ড প্রদান করেন।
 
একই অভিযোগের প্রেক্ষিতে ব্যবসায়ী এহসেশামুর রহমান ডলারকে ৫ হাজার টাকার অর্থদণ্ড প্রদান করা হয় এবং আগামীতে সড়কের প্রতিবন্ধকতা সৃষ্টি করে কোন উপকরণ না রাখার জন্য পুনরায় সতর্কীকরণ করা হয়েছে।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থদণ্ড

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ