Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

রাজশাহীর চারঘাটে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৬:২৮ পিএম


রাজশাহীর চারঘাটে মানষিক যন্ত্রনা সইতে না পেরে নাছিমা বেগম (৫০) নামের এক বৃদ্ধা গায়ে আগুন লাগিয়ে মৃত্যু বরণ করেছেন বলে অভিযোগ উঠেছে। সে উপজেলার শলুয়া ইউনিয়নের চামটা গ্রামের আব্দুস সালামের স্ত্রী।
সোমবার গভীর রাতে নিজ বাড়ীর ছাদের উপর খড়ে আগুন লাগিয়ে সে মৃত্যু বরণ করেছে বলে দাবি তার পরিবারের। সংবাদ পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল আলম পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, নিহত বৃদ্ধা নাছিমা বেগম দীর্ঘদিন ধরে মানষিক রোগে ভুগছিলেন। তার চিকিৎসার জন্য পরিবারের সদস্যরা একাধিকবার পাবনা মানষিক হাসপটাতালে চিকিৎসাও করিয়েছেন। কিন্তু তাতেও কোন সুফল পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে মনে হচ্ছে মানষিক ভাবে বিপর্যস্তের কারনে নিজেকে শেষ করে দিতে হয়ত বাড়ীর ছাদে খড়ের সঙ্গে আগুন ধরিয়ে দিয়ে মৃত্যু বরন করে থাকতে পারেন। তবে সার্বিক বিষয়ে আমর তদন্ত করছি। ময়না তদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।
এদিকে নিহতের স্বামী আব্দুস সালাম জানান, তার স্ত্রী বাড়ীতে বিভিন্ন ধরনের অস্বাভাবিক আচারন করতেন। এনিয়ে পাবনা মানষিক হাসপাতালে চিকিৎসা করিয়েছিলাম। কিন্তু কোন কাজ হয়নি। বাড়ীতে এসে সে বিভিন্ন সময় লোহার রডসহ বিভিন্ন জিনিস দিয়ে একাধিকবার মৃত্যুর চেষ্টা করেছিলেন। তারই ধারাবাকিতায় বাড়ী লোকজনের অগোচরে সোমবার গভীর রাতে নিজ বাড়ীর ছাদে থাকা খড়ের পালায় আগুন ধরিয়ে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ