Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

আনোয়ারার জুঁইদন্ডী ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৬:৩১ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার বিকেলে জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে এ সম্মেলন হয়। জুঁইদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল জলিল আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিনের সঞ্চালনায় সমে¥লনে উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী।
প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মালেক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান ও জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ ইদ্রিচ। এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি নুরুল আবছার তালুকদার,উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সিরাজুল মোস্তফা, জামাল আহমদ,দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রয়াত আলহাজ¦ মোহাম্মদ আইয়ুবের ছেলে জনাব আহমদ, জুঁইদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আহমদুর রহমান, জুঁইদন্ডী শেখ রাসেল স্মৃতি সংসদের সাবেক সভাপতি শহীদুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক সদস্য খোরশেদ আলম ও উপজেলা যুবলীগ আহবায়ক কমিটির সদস্য শফিউল আজম প্রমুখ। সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে ৫জন ও সাধারণ সম্পাদক পদে ৩জন প্রার্থী তাদের জীবনবৃত্তান্ত জমা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ