Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

বনশ্রীতে পদ্মা ব্যাংকের প্রথম উপশাখা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৬:৫২ পিএম

পদ্মা ব্যাংক লিমিটেড এখন রাজধানীর বনশ্রীতে। এলাকার অধিবাসীদের ব্যাংকিং লেনদেন আরও দ্রুত ও নির্বিঘ্ন করতে দোয়া মাহফিলের মধ্য দিয়ে পদ্মা ব্যাংকের প্রথম উপশাখা চালু হলো বনশ্রীতে। প্রগতি সরণী শাখার অধীনে এটির কার্যক্রম পরিচালিত হবে।

সোমবার উপশাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান।

তিনি বলেন, ‘সবার দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে পদ্মা ব্যাংক। ব্যস্ত জীবনে কিছুটা সময় সাশ্রয়ের জন্য আমরাই যাব আপনার কাছে, স্বচ্ছ ও নিরাপদ ব্যাংকিং পরিষেবা নিয়ে। যা আরও দ্রুত সম্ভব হবে উপশাখার মাধ্যমে। আশা করি আস্থা নিয়ে পদ্মা ব্যাংকের পাশে সবসময় থাকবেন এলাকাবাসী। এই প্রেরণা নিয়ে অতিদ্রুত আমরা উত্তরাসহ রাজধানী বাইরেও বেশ কয়েকটি উপশাখা উদ্বোধন করতে যাচ্ছি।’

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডা. আনোয়ার ফরাজী ইমন। তিনি পদ্মা ব্যাংকের বিভিন্ন ধরনের স্কিমের প্রশংসা করেন এবং আগামীর পথচলার জন্য শুভ কামনা জানান।

উদ্বোধনে আরও উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও ফয়সাল আহসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিওও জাবেদ আমিন, এসইভিপি ও সিএইচআরও এম আহসান উল্লাহ খানসহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

বনশ্রী উপ-শাখার ঠিকানা-ভার্চুয়াল আমিন স্বপ্ননীড়, হাউজ-৪৮, ব্লক-ই, রোড-২, বনশ্রী, ঢাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপশাখা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ