Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

প্যারিসে এক হোটেলে লিওনার্দো ডিক্যাপরিও-জিজি হাদিদ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১২:০৮ এএম

একেবারে নিশ্চিত বলা যাচ্ছে না, লিওনার্দো ডিক্যাপরিও এবং জিজি হাদিদ প্রেম করছেন। তবে অনেক নিভর্রযোগ্য সূত্র জানিয়েছে, তাদের সম্পর্ক এখন রোমান্সের দিকেই যাচ্ছে। কয়েক সপ্তাহ ধরেই তাদের ডেটিং নিয়ে বেশ জল্পনাকল্পনা চলছে, বেশ কয়েকটি অনুষ্ঠানে এই জুটিকে একত্রে দেখাও গেছে।
তবে সেই আগুনে এবার আরো বেশি ঘি ঢালছে ডিক্যাপরিও এবং হাদিদের সাম্প্রতিক প্যারিস সফর। বিভিন্ন গণমাধ্যমের সূত্র মতে, প্যারিসের একই হোটেলে দেখা গেছে এই তারকা যুগলকে! গণমাধ্যম ‘টিএমজি’র পাওয়া ছবি অনুসারে, জিজি হাদিদকে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর ) রাত ১০টায় লে রয়্যাল মনসেউতে পৌঁছতে দেখা গেছে। অন্যদিকে, লিওনার্দো ডিক্যাপরিও রাত ১টায় একই হোটেল থেকে বের হয়েছেন। এর আগে প্যারিসের কিছু নাইটক্লাবে সময় কাটিয়েছেন এই অভিনেতা। প্রায় এক ঘণ্টা ক্লাবগুলোতে সময় কাটানোর পর তিনি কস্টেস হোটেলে ফিরে আসেন, যেখানে তাঁর রুম বরাদ্দ ছিল।
সম্প্রতি ‘প্যারিস ফ্যাশন সপ্তাহের’ জন্য প্যারিসে থাকা জিজি হাদিদকে বেশ আকর্ষণীয় লাগছিল, যখন তিনি একটি স্লিভলেস সাদা ক্রপ টপের সঙ্গে ক্রিম কার্গো প্যান্ট এবং একটি বাদামি জ্যাকেট পরিধান করেছিলেন। অপরদিকে নিজের কথিত প্রেমিকা হাদিদকে সঙ্গ দিতে আসা লিওনার্দো জিন্সের সঙ্গে একটি বমার জ্যাকেট, একটি স্ন্যাপব্যাক এবং সাদা স্নিকার্স পরেছিলেন। লিওর মুখে কালো মাস্কও ছিল।
যদিও এই জুটি তাদের ডেটিং প্রসঙ্গে চুপ রয়েছেন, তবে কথিত প্রেমিকা হাদিদকে সঙ্গ দিতেই লিও এখন প্যারিসে, এমনটাই ধারণা করছেন নেটিজেনরা। সম্প্রতি লিওনার্দো ডিক্যাপরিও তাঁর আগের প্রেমিকা ক্যামিলা মররোনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন। তাঁর বিরুদ্ধে এই গুঞ্জনও রয়েছে যে তিনি ২৫ বছরের কম বয়সী নারীদের সঙ্গেই ডেটিং করেন। তবে এ ক্ষেত্রে হাদিদকে ব্যতিক্রম বলে মনে করছেন সবাই। এদিকে সুপারমডেল হাদিদও তাঁর প্রাক্তন প্রেমিক জেইন মালিকের সঙ্গে বিচ্ছেদ করেছেন। বর্তমানে একাই আছেন এই মডেল। তাই লিওনার্দোর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলেও বেশ জোরেশোরেই গুঞ্জন ভেসে আসছে বারবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্যারিসে এক হোটেলে লিওনার্দো ডিক্যাপরিও-জিজি হাদিদ!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ