Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ভাঙ্গনের মুখে অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্ক!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১২:০৮ এএম

১১ বছর ধরে প্রেমের সম্পর্কে বাঁধা পড়ে রয়েছেন তাঁরা। তাঁদের উদ্দেশ্যে ভক্তদের প্রথম প্রশ্নই থাকে কবে বিয়ে করছেন? খুব শীঘ্রই তাঁরা বিয়ের বাঁধনে বাধা পড়তে চলেছেন বলেও খবর। কিন্তু পূজার আনন্দের মধ্যেই তু তু ম্যায় ম্যায় অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবে কি এবার অঙ্কুশ ঐন্দ্রিলার সম্পর্কে ভাঙ্গন ধরল?
না না, একদমই না! আসলে টলিউডের এই জনপ্রিয় জুটির কথায়, যত ঝগড়া তত প্রেম। ঐন্দ্রিলাকে মজা করে বলতেও শোনা যায় যে, তারা এতটাই ঝগড়া করেন বিয়ে করার রিস্ক নিতে চান না। সম্প্রতি, ইউরোপ সফরে গিয়েছেন অঙ্কুশ ঐন্দ্রিলা সপ্তমীর দিন সকালেই তাদের কলকাতায় ফেরার কথা তার আগে ইউরোপ থেকে একাধিক ছবি ও রিলস ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দুজনে
ইনস্টাগ্রামে সর্বশেষ যে ছবিটি অঙ্কুশ পোস্ট করেছেন সেখানে তাকে ঐন্দ্রিলার সঙ্গে দেখা গিয়েছে। ছবিটিতে অঙ্কুশ কুমার শানুর বিখ্যাত গান ‘তুমহে আপনা বানানে কি কসম’ গানটি জুড়ে দিয়েছেন। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘গানটা এমনি দিলাম। আমি এরকম কিছু বলতে চাইনি’। অঙ্কুশের এই ক্যাপশন দেখেই রেগে লাল ঐন্দ্রিলা। জবাবে অভিনেত্রী লিখেছেন ‘এই তুমি আমাকে নিয়ে এত পাগল কেন! যাও না অন্যদেরও একটু সুযোগ দাও’। উত্তরে ঐন্দ্রিলাকে অঙ্কুশ লিখলেন, ‘ওহ. . . আমার তো খুব ভালো লাগবে’। প্রসঙ্গত মাসখানেক আগেই নিজের প্রযোজনা সংস্থা খোলার ঘোষণা করেন অঙ্কুশ। প্রযোজনা সংস্থার নাম রাখেন অঙ্কুশ মোশন পিকচার্স। ২০২৩ সালের ঈদে এই মুক্তি পাচ্ছে এই প্রযোজনা সংস্থার প্রথম ছবি মির্জা। অ্যাকশনধর্মী এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অঙ্কুশ নিজেই ছবির লুক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাঙ্গনের মুখে অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্ক!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ