Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নাচোলে সামাজিক-সম্প্রীতি’র সভা

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১২:০৮ এএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভায় সামাজিক-সম্প্রীতি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় পৌর মিলনায়তনে কমিটির সভাপতি মেয়র আব্দুর রশিদ ঝালু খানের সভাপতিত্বে পৌর সামাজিক- সম্প্রীতি কমিটির সভায় বক্তব্য দেন, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন, পৌরসভার নির্বাহী কর্মকর্তা খাইরুল হক, মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মতিউর রহমান, নাচোল সরকারি কলেজের প্রভাষক আজিজুল হক।
মেয়র আব্দুর রশিদ ঝালু খান বলেন, এ কমিটি পৌরসভা এবং ওয়ার্ড সমূহে সম্প্রীতি-সমাবেশ উদ্বুদ্ধকরণ সভা জনসচেতনতা মূলক কার্যক্রম গ্রহণের মাধ্যমে বিদ্যমান আন্তধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখাসহ অসাম্প্রদায়িক চেতনায় ধর্মীয় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে সর্বদা সচেষ্ট থকবে।
এছাড়াও সকল ধর্মীয় উৎসব যথাযথ ভাব গাম্ভীর্য ও উৎসাহ উদ্দীপনার মাধ্যমে উদযাপনের পরিবেশনকে অক্ষুন্ন রাখতে প্রয়োজনীয় সহায়তা প্রদান করবে। তিনি পৌর কমিটির দৃষ্টি আকর্ষণ করে আরো বলেন, নাচোল পৌর এলাকায় সামাজিক-সম্প্রীতি অক্ষুন্ন রাখতে সকলকে একসঙ্গে কাজ করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন