Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

দেশবাসী ও লাঙ্গলবার্তার খোঁজ নিলেন রওশন এরশাদ, দেশে ফিরছেন শিগগিরই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৯:৪২ পিএম

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ দেশবাসীর খোঁজ খবর নিয়েছেন। নিয়েছেন জনপ্রিয় অনলাইন মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল লাঙ্গলবার্তার খোঁজ খবর। ‘কেমন চলছে আমাদের লাঙ্গলবার্তা’ জানতে চান তিনি। শিগগিরই দেশে ফিরবেন এমন প্রত্যাশা তাঁর এবং জানান তিনি পুরোপুরি সুস্থ।

আজ সোমবার বেলা সোয়া ১২ টার দিকে লাঙ্গলবার্তার সম্পাদক কাজী লুৎফুল কবীরকে সরাসরি ফোন করে এসব খোঁজ খবর নেন তিনি। এসময় বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ দেশের মানুষের অবস্থা জানতে চান। তাঁর জন্য দেশবাসীর দোয়া প্রত্যাশা করেন। এসময় লাঙ্গলবার্তা সম্পাদক বিরোধী দলীয় নেতার স্বাস্থ্যের খোঁজ নেন। প্রতি উত্তরে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ জানান, তাঁর শারীরিক অবস্থা অনেক ভাল, তিনি এখন বেশ ভাল আছেন। হাঁটুতে সামান্য ব্যথা আছে, তাও নিরাময়ের পথে।

এসময় রওশন এরশাদ বলেন, শিগগিরই তোমাদের মাঝে ফিরে আসছি, ইনশায়াল্লাহ। তোমাদের সবাইকে নিয়ে অনেক কাজ করতে হবে। দোয়া করবে আমার জন্য। মাত্র দেড় থেকে দু মিনিটের ফোনালাপে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ বেশ কয়েকবার দেশের মানুষের কল্যাণ কামনা করেন। এসময় তিনি দেশের সব গণমাধ্যমের সাংবাদিকদের স্মরণ করে তাদের সাফল্য কামনা করেন। বিশেষ করে বিগতদিনে জাতীয় পার্টি বিটে বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিকদের সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ