Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

হাফ ভাড়া দিতে চাওয়ায় ঢাবি ছাত্রকে পিটিয়ে হাসপাতালে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১০:২২ পিএম

হাফ ভাড়া দিতে চাওয়ায় যশোরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে পেটানোর অভিযোগ উঠেছে এক পরিবহন শ্রমিকের বিরুদ্ধে। মারপিটের শিকার মেহেদী হাসান (১৮) যশোরের চৌগাছা উপজেলার মাড়য়া গ্রামের শাহ আলমের ছেলে ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান প্রথম বর্ষের ছাত্র।

গত শনিবার সকালে চুড়ামনকাটিতে এ ঘটনার পর রবিবার (২ অক্টোবর) রাতে কোতোয়ালি থানায় এ বিষয়ে অভিযোগ দেওয়া হয়েছে। মারপিটের শিকার ঢাবি শিক্ষার্থী মেহেদী হাসান জানান, শনিবার সকালে তিনি চৌগাছায় যাওয়ার জন্য যশোরের চাঁচড়া থেকে বাসে উঠেন। বাসে ছাত্র হিসেবে কার্ড দেখিয়ে হাফ ভাড়া দিতে চাইলে চুড়ামনকাটিতে গিয়ে তাকে বাস থেকে নামিয়ে দেওয়া হয়। এরপর চৌগাছা বাসকাউন্টারের সুপারভাইজার বাগডাঙ্গা এলাকার ইব্রাহিম সরদারের ছেলে ইসরাইল (৪০) তাকে বেদম মারপিট করে।

তিনি আরও জানান, পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসা নিয়ে রোববার রাতে যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দাখিল করে। যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের কর্তব্যরত কর্মকর্তা উপ-পরিদর্শক মিজানুর রহমান অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, 'ঘটনা তদন্তে সাজিয়ালি ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ