Inqilab Logo

মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

কুষ্টিয়ায় প্রেমিকাকে গণধর্ষণ, প্রেমিক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১২:০৩ এএম

কুষ্টিয়ার কুমারখালীতে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ ও সেই ভিডিও ধারণ করে ছড়িয়ে দেওয়ায় প্রেমিক আলামিন হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের সদস্যরা।

গত রোববার দিবাগত রাতে গাজীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলামিন জেলার কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর এলাকার মুক্তার হোসেনের ছেলে।

র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে পাশ্ববর্তী আলাউদ্দিন নগর এলাকার যুবক আলামিন হোসেন প্রেমের অভিনয় করে আসছিল। গত ৬ মার্চ রাতে আলামিন হোসেন প্রেমিকাকে তার বাড়িতে ডেকে নিয়ে আসে। সেখানে আগে থেকে অবস্থান করেছিল তার দুই বন্ধু ইমন ও নাকিব। এক পর্যায়ে আলামিন ও তার দুই বন্ধু ভিকটিমকে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা ইমন তার মোবাইলে ভিডিও করে রাখে। পরে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আলামিন ওই স্কুল ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে ওই ভিডিও গ্রামের কয়েকজন যুবকের মোবাইলে ছড়িয়ে পড়ে এবং বিষয়টি জানাজানি হয়। তিনি আরও বলেন, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর দাদী বাদী হয়ে গত ২২ সেপ্টেম্বর কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

পরে বিষয়টি জানতে পেরে পলাতক আসামিকে গ্রেফতারের র‌্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে এবং তাকে গ্রেফতার করে।
এ মামলার বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ