Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১০:৩৫ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলব আক্তারের গাড়ীর সাথে ব্যাটারি চালিত অটো রিকসার সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। আহতদের দুইজনের পায়ের আঘাত গুরুতর হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার রাত ৮টার দিকে শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নে পুঁজা মন্ডপ পরিদর্শন করে ফেরার পথে শৌলমারী-রৌমারী সড়কের বড়াইকান্দি এলাকায় স্পিড ব্রেকারে অটো রিকসা নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। এতে অটো রিকসা চালক সহ অটো রিকসায় থাকা ৭ জন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ীতে থাকা পুলিশের সাব ইন্সপেক্টর আনছার আলী আহত হয়েছে।

আহতদের রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে অটো চালক ফজলুল হক ও যাত্রী ফজল হককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত ওসি আবু সাঈদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ