Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

আসরে নাচতে নাচতেই মৃত্যু!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

ভারতের গুজরাট রাজ্যে গরবার অনুষ্ঠানে এক যুবক নাচতে নাচতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখে রীতিমত অনেকে আতঙ্কিত।
গুজরাটের আনন্দ জেলার তারাপুর এলাকার শিব শক্তি সোসাইটিতে গত রোববার রাতে এই ঘটনা ঘটে। মৃতের নাম বীরেন্দ্র সিংহ রমেশ ভাই রাজপুত (২১)। তিনি স্থানীয় একটি স্কুলের প্রধান শিক্ষকের ছেলে।
বীরেন্দ্র সিংহ গরবার অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে নাচছিলেন। সেই নাচের ভিডিও করা হচ্ছিল পাশ থেকে। নাচতে নাচতে যুবকের হঠাৎ জ্ঞান হারিয়ে লুটিয়ে পড়ার দৃশ্য ভিডিওতে ধরা পড়েছে। সেই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়েছে।
তরতাজা যুবকের এমন মৃত্যুর ঘটনা দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন অনেকে। ভিডিওটি এক মিনিট ২২ সেকেন্ডের। তাতে শুরু থেকেই দেখা গিয়েছিল, এক দল যুবক হাততালি দিয়ে ঘুরে ঘুরে নাচছেন। সেই দলে কয়েক জন কিশোরও ছিল। পরে নাচতে নাচতে আসরে প্রবেশ করেন মেয়েরাও।
শেষে হঠাৎ দেখা যায়, এক যুবক নাচতে নাচতে সামনের দিকে ঝুঁকে পড়ছেন। যুবকটি কিছুটা এগিয়ে এসে মাটিতে মুখ থুবড়ে পড়ে যান। আর তখনই ভিডিওটি বন্ধ করে দেওয়া হয়। যুবককে সঙ্গে সঙ্গে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। কিন্তু পথিমধ্যেই তার মৃত্যু হয়। চিকিৎসকরা জানিয়েছেন, হৃদ্রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। সূত্র : ইন্ডিয়া টুডে, টাইমস অব ইন্ডিয়া।



 

Show all comments
  • Rasid Rasid ৪ অক্টোবর, ২০২২, ৮:০৮ এএম says : 0
    এবার জায়গা মতো যাইয়া নাচ।
    Total Reply(0) Reply
  • সদা সত্য বলিবো ৪ অক্টোবর, ২০২২, ৮:০৮ এএম says : 0
    আল্লাহ মৃত্যু যদি দাও সেজদা অবস্থায় দিও
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসরে নাচতে নাচতেই মৃত্যু!
আরও পড়ুন