Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

বাস উল্টে মাইক্রোবাস ও মোটরসাইকেলে ধাক্কা : আহত ১০

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১১:১৪ পিএম

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ঢাকাগামী দূরপাল্লার একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস ও মোটরসাইকেলে ধাক্কা দিয়েছে। এ ঘটনায় অন্তত ১০ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ সোমবার (৩ অক্টোবর) সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মদনপুরের অলিম্পিক কারখানার সামনে এই ঘটনা ঘটে। এ বিষয়টি নিশ্চিত করেন কাঁচপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন।

দুর্ঘটনায় আহতদের মধ্যে বাসযাত্রী নাছিমা বেগম, রাইসা আক্তার, মো. রাসেল, শওকত মোল্লা ও মোটরসাইকেল আরোহী আব্দুল্লাহ আল ফারুকের নাম পাওয়া গেছে। বাকিদের পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে আব্দুল্লাহ আল ফারুক পুলিশের বিশেষ শাখা এসপিবিএন’র সদস্য বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন বলেন, মতলব এক্সপ্রেস পরিবহনের ঢাকামুখী একটি বাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই সময় বাসটি বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস ও মোটরসাইকেলে ধাক্কা দেয়।

তিনি আরও বলেন, এই দুর্ঘটনায় অন্তত ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতাল ও ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। গুরুতর আহত মোটরসাইকেল আরোহী এসপিবিএন সদস্যকে হাইওয়ে অ্যাম্বুলেন্সে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

উল্লেখ্য, দুর্ঘটনার পর কিছুক্ষণ সড়কে যান চলাচল বন্ধ ছিল। সড়ক থেকে দুর্ঘটনা কবলিত যানবাহনগুলোকে সরিয়ে নেওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ