Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন বিভাগের নেতাদের সঙ্গে বিএনপির হাইকমান্ডের মতবিনিময়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

রাজশাহী, রংপুর ও কুমিল্লা এই তিন বিভাগের জেলা ও মহানগরীর শীর্ষ নেতাদের সঙ্গে মতবিনিময় করেছে বিএনপির হাই কমান্ড। গতকাল সোমবার বিকেল সাড়ে চারটায় গুলশানে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে এই মতবিনিময় শুরু হয়। সন্ধ্যা পর্যন্ত বৈঠকে দলের চলমান আন্দোলন সংগ্রাম নিয়ে বিস্তর আলোচনা হয়। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ছাড়াও তিন বিভাগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক, জেলা ও মহানগর পর্যায়ের শীর্ষনেতারা উপস্থিত ছিলেন। লন্ডন থেকে ভার্চুয়ালি সভায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যুক্ত ছিলেন।
সভায় উপস্থিত একাধিক নেতা কালবেলাকে জানান, সরকার পতনের আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে তৃণমূল নেতাকর্মীদের মতামত নিচ্ছে বিএনপির হাইকমান্ড, পাশাপাশি সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করে তৃণমূল নেতাকর্মীদের নির্দেশনা দিচ্ছে হাইকমান্ড। বিশেষত আগামী ৮ অক্টোবর থেকে অনুষ্ঠেয় বিভাগীয় গণসমাবেশ সর্বাত্মকভাবে সফলের নির্দেশনা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন বিভাগের নেতাদের সঙ্গে বিএনপির হাইকমান্ডের মতবিনিময়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ