Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

শাকিব-বুবলীর বিয়ে কি এখনও টিকে আছে?

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১০:০৫ এএম

সন্তানের ছবি ও পিতৃপরিচয় প্রকাশের পরও শাকিব খান-শবনম বুবলীকে ঘিরে সৃষ্ট গুঞ্জন শেষ হচ্ছিল না। সবাই ব্যস্ত ছিল এই দুই তারকার দাম্পত্য জীবন নিয়ে। কবে তাদের বিয়ে হলো, সেই বিয়ে কি এখনও টিকে আছে— এসব প্রশ্নের উত্তর খুঁজতে যখন সবাই ব্যস্ত তখন বুবলী নিজেই দিলেন তার সমাধান। জানালেন বিয়ের তারিখ এবং বর্তমান বৈবাহিক অবস্থা।

সোমবার বুবলী সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিবের সঙ্গে নিজের কয়েকটি ছবি প্রকাশ করে লিখেছেন, এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটি তারিখ ২০.০৭.২০১৮ ও ২১.০৩.২০২০। আমাদের বিয়ের তারিখ এবং আমাদের সন্তানের জন্মদিন। ছবিগুলো তোলা হয়েছে যুক্তরাষ্ট্রে টাইমস স্কয়ারে। সবাই দোয়া করবেন আমাদের জন্য।’

সম্প্রতি গুঞ্জন উঠেছিল শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়েছে। তবে বুবলী বিয়ের ও সন্তানের জন্ম তারিখ প্রকাশ করলেও বিচ্ছেদের তারিখ প্রকাশ করেননি। এতে ধারণা করা যায়, তাদের বিচ্ছেদ হয়নি!

গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বুবলী নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করতেই নেট দুনিয়ায় শুরু হয় তোলপাড়। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) গণমাধ্যমে তাদের সন্তানের ছবি হয়। বুবলী ছবি প্রকাশ করে জানান তার সন্তানের পিতা শাকিব। নিজের ভেরিফায়েড ফেসবুক থেকে শাকিবও স্বীকার করে নেন সে কথা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ