Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ফ্লাইট মিস করায় বিশ্বকাপ থেকে বাদ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১১:০৫ এএম

অস্ট্রেলিয়া যাওয়ার একটি ফ্লাইট মিস করার কারণে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন শিমরন হেটমায়ার। ক্যারিবীয় তারকার প্রাথমিকভাবে গত শনিবার ভ্রমণ করার কথা ছিল, কিন্তু তাঁর অনুরোধে ফ্লাইটটি সোমবার পুননির্ধারণ করা হয়। পরে ২৫ বছর বয়সী তারকা বোর্ডকে জানিয়েছেন, তিনি পারিবারিক কারণে সময়মতো ফ্লাইটে যেতে পারবেন না।

বিশ্বকাপের মাত্র কয়েকদিন আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি ৫ অক্টোবর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ক্যারিবীয় ক্রিকেট বোর্ড শামারহ ব্রুকসকে দলে নেয়। ৩৪ বছর বয়সী এই ব্যাটসম্যান নকআউট পর্যায়ে জ্যামাইকা তালাওয়াহসকে সম্প্রতি সিপিএল ট্রফি জিততে সাহায্য করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। ফাইনালে ৪৭ রান করার আগে তিনি এলিমিনেটর এবং দ্বিতীয় কোয়ালিফায়ারে ৪৭ এবং ১০৯* রান করেন।

ক্যারিবীয় ক্রিকেট বোর্ডের পরিচালক জিমি অ্যাডামস বলেন, ‘পারিবারিক কারণে শিমরনের ফ্লাইট শনিবারের পরিবর্তে সোমবার করা হয়। তাকে পরিষ্কার করা হয়েছিল অস্ট্রেলিয়া ভ্রমণে যদি আরও দেরি হয় সমস্যা হবে। তাকে বাদ দেওয়া ছাড়া আমাদের কোনো বিকল্প থাকবে না। আমরা এই অত্যন্ত গুরুত্বপূর্ণ বৈশ্বিক ইভেন্টের প্রস্তুতির জন্য আপস করতে চাই না।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে স্কটল্যান্ড, জিম্বাবুয়ে এবং আয়ারল্যান্ডের বিপক্ষে খেলার আগে ওয়েস্ট ইন্ডিজ ৭ অক্টোবর স্বাগতিকদের বিরুদ্ধে আরও একটি টি-টোয়েন্টি খেলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

৭ ডিসেম্বর, ২০২২
১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন