Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কলকাতায় সুন্দর সময় কাটছে অপু বিশ্বাসের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১১:১৯ এএম

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস অভিনীত নতুন সিনেমা 'ঈশা খাঁ' মুক্তি পেয়েছে চলতি সপ্তাহে। বর্তমানে তিনি পূজার ছুটি কাটাতে ছেলে জয়কে নিয়ে কলকাতায় আছেন। এ দিকে, ঢালিউডের এক আলোচিত ঘটনায় তার নামও এসেছে জোরেশোরে। রোববার রাতে তিনি একটি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেছেন 'কোটি টাকার কাবিন'-খ্যাত অপু বিশ্বাস।

তিনি জানান, শুধুমাত্র পূজার ছুটি কাটাতেই কলকাতায় এসেছি। ছেলে জয় আমার সঙ্গে আছে। আমার বোন আছেন। মাসির বাড়িতে উঠেছি। কলকাতায় অনেক আত্মীয় আছেন। সময়ের অভাবে সবার সঙ্গে যোগাযোগ করা হয়ে উঠেনি। তবে, এখানে সুন্দর সময় কাটছে।

পূজার সময় কলকাতা শহর অন্যরকমভাবে সাজে। চারদিকে ঢোলের বাদ্য। কলকাতায় ঢোলের বাদ্য ও নিরামিষের ঘ্রাণে মন ভরে যায়। এত কালারফুল পূজা আর কোথাও হয় বলে মনে হয় না। যতই ঘুরছি ততই ভালো লাগছে।

শাকিব-বুবলি বিষয়ে তিনি বলেন, প্লিজ, ওই বিষয়ে কিছু বলতে চাই না। আমি আমার মতো থাকতে চাই। জয়কে নিয়ে আমার মতো আমি আছি। অভিনয় করে যেতে চাই। সন্তানকে ভালো মানুষ হিসেবে দেখতে চাই। ওই বিষয়ে নো কমেন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ