Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

রমনা কালীমন্দিরে নারীর মোবাইল ছিনতাইয়ের সময় র‍্যাবের হাতে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১১:৩৬ এএম

রাজধানীর শাহবাগ থানাধীন রমনা কালীমন্দিরে পূজায় আগত একজন নারীর এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনতাই করে দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেপ্তার করেছে।

ছিনতাইকারী নাম মো. শামীম (২০)। মঙ্গলবার তাকে গ্রেপ্তার করে র‍্যাব-৩।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

তিনি জানান, রাজধানীর শাহবাগ থানাধীন সোহরাওয়ার্দী উদ্যানের মধ্যে রমনা কালীমন্দিরে একজন সাধারণ পূজারীর মোবাইল ফোন ছিনতাই করে দৌঁড়ে পালিয়ে যাচ্ছিল ছিনতাইকারী শামীম। এ সময় রমনা কালীমন্দির পূজামন্ডপে দায়িত্বরত র‌্যাব-৩ এর গোয়েন্দা সদস্যবৃন্দের নজরে আসলে তারা ছিনতাইকারীর পিছু ধাওয়া করে এবং তৎক্ষনাৎ তাকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

র‍্যাব-৩ এর অধিনায়ক বলেন, স্বাক্ষীদের উপস্থিতিতে ছিনতাইকারীর কাছ থেকে ১টি ছিনতাইকৃত মোবাইলফোন, ১টি চাকু, নগদ পাকিস্তানি ৫০০ রুপি এবং ৬০০ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাবের এই কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনাতাইকারী পূজা শুরু হওয়ার পর থেকে নিয়মিতভাবে ছিনতাই করার উদ্দেশ্যে বিভিন্ন পূজামন্ডপে ঘুরাঘুরি করে আসছে।

র‍্যাব-৩ এর অধিনায়ক জানান, ছিনতাইকারী তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। এধরনের ছিনতাইকারীর বিরুদ্ধে র‌্যাব-৩ এর গোয়েন্দা নজরদারী অব্যহত রয়েছে।

তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী গ্রেফতার

২০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ