Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ঝিনাইদহ শহরের চাকলাপাড়ায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

আহত ৪, আটক ৩

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১১:৫৩ এএম

ঝিনাইদহ শহরের চাকলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের ধরে সুবীর কুমার দাস (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। সেসময় নিহতের বাবা সত্য পদ দাস, মাতা শিখা রানী দাস, ভাই খোকন দাস সহ ৪ জন আহত হয়েছে। গতরাত (মঙ্গলবার) ২ টার দিকে শহরের নবগঙ্গা নদীর পাশে চাকলাপাড়ার দাসপাড়ায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত সুবীর দাস শহরের চাকলাপাড়ার সত্যপদ দাসের ছেলে।
খোঁজ নিয়ে জানা গেছে, জমাজমি নিয়ে দাসপাড়ার হামলাকারী মিথুন দাসের পিতা বিমল দাসের সাথে সুবির কুমার দাসের দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। সোমবার মধ্যরাতে পুজা দেখে স্ব-পরিবারে বাড়ি ফিরছিল সুবির কুমার দাস। সেসময় বিমল দাসের ছেলে মিথুন দাস তাদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় গুরুতর আহত সুবির দাসকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিৎিসক তাকে মৃত ঘোষনা করেন।
ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, শহরের চাকলাপাড়া এক যুবককে হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে যায়। এ ঘটনায় আরো ৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকান্ডটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বাকিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ