Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নাচতে গিয়ে মারা যাওয়া ছেলের শোকে বাবার মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১২:৪৫ পিএম

একটি অনুষ্ঠানে নাচতে গিয়ে ৩৫ বছরের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছেলের মৃত্যুর খবর নিশ্চিত হওয়ার পর ঘটনাস্থলেই তার শোকাহত বাবার মৃত্যু হয়। এ ঘটনা ভারতের মহারাষ্ট্রের পালঘর জেলার ভিরার শহরের। সোমবার এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।
প্রতিবেদনে বলা হয়, মৃত যুবকের বাবা তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। কিন্তু ছেলের মৃত্যুর খবরে তিনিও সেখানে মৃত্যুবরণ করেন।
ভিরার পুলিশের একজন কর্মকর্তা জানিয়েছেন, ভিরারের গ্লোবাল সিটি কমপ্লেক্সে একটি গারবা অনুষ্ঠানে নাচতে গিয়ে মণীশ নারাপজি সোনিগ্রা নামের ওই ব্যক্তি অজ্ঞান হয়ে পড়ে যান। লোকটির বাবা ৬৬ বছরের নারাপজি সোনিগ্রা ছেলেকে হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছেলের মৃত্যুর খবর শুনে তার বাবা আর স্থির থাকতে পারেননি। তিনি সোজা পড়ে যান। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
মরদেহ দুইটি পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় দুর্ঘটনাজনিত মৃত্যুর একটি মামলা নথিভুক্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন