Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

দেশ মাতৃকার কল্যাণে অসাম্প্রদায়িকতার চেতনায় নিজেকে উজ্জীবিত করতে হবে-গণপূর্ত প্রতিমন্ত্রী

তারাকান্দা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১:৪৬ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় হিন্দু ধর্মাবলম্ভীদের সবচেয়ে বড় উৎসব সার্বজনীন শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে শান্তিনগর পুজামন্ডপসহ বেশ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শণ করেছেন ময়মনসিংহ-২( ফুলপুর-তারাকান্দা) আসনের জাতীয় সংসদ সদস্য বাংলাদেশ সরকারের গৃহায়ণ এবং গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
সোমবার দিবাগত রাতে পূজামন্ডপগুলো পরিদর্শণ করেছেন তিনি।এ সময় তিনি পূজামন্ডপে আগত দর্শনার্থী ও পূন্যার্থীদের সাথে কুশল বিনিময় করেন ।জনাব শরীফ আহমেদ এ সময় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সকলকে শারদীয় দূর্গোৎসব পালনের আহবান জানান।
মন্ডপগুলোতে পরিদর্শন শেষে উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুব্রত চন্দ্র ভদ্রের সভাপতিত্বে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনায় অংশ নিয়ে বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন,বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ।এ দেশে সকল ধর্মের মানুষই আমরা একে অপরের সাথে হৃদ্যতা,ভ্রাতৃত্ববোধ এবং পারস্পরিক বোঝাপড়া নিয়ে বসবাস করি।এই দেশে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই।আমাদেরকে তাই সম্প্রদায়িকতা নয়, মনে প্রাণে অসাম্প্রদায়িকতার চেতনাকেই লালন এবং হৃদয়ে তাকে ধারণ করতে হবে।
তারাকান্দায় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদের পূজামন্ডপ পরিদর্শণের সময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক,নির্বাহী অফিসার মিজাবে রহমত,উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর,উপজেলা ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,সালমা আক্তার কাকন,অফিসার ইনচার্জ আবুল খায়ের,ঢাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকরামুল হক তালুকদার প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপূর্ত প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ