Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে পূজা মন্ডপের রাস্তায় ছিনতাইয়ের ঘটনার মূল আসামী আটক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ৬:৩০ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জের আলোচিত ছিনতাইয়ের ঘটনার মূল আসামীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম ও এসআই জসীম উদ্দীনের নেতৃত্বে ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা নামক স্থান থেকে তাকে আটক করা হয়। আটককৃত মূল আসামী উপজেলার কামারদহ ইউনিয়নের বকসীচর গ্রামের সোলেমান মিয়ার ছেলে সিজু মিয়া (৩৫)।
মামলা সূত্রে জানা যায়, বর্তমান শারদীয় দূর্গাপুজার সপ্তমীর দিন বোরবার রাত ৯টার দিকে মধ্যপাড়ার বাসিন্দা রাতুল রাজভর স্ত্রী সন্তান নিয়ে গাড়িতে পূজা মন্ডপে যাচ্ছিল। এসময় সিজু সহ তার সঙ্গীরা পৌর শহরের অনুউল্লা সুপার মার্কেট সংলগ্ন এলাকায় রাতুল ও তার স্ত্রীর আনুমানিক সাড়ে তিন ভরি স্বর্ণ ছিনতাই করে নিয়ে তাদের মারধর করে। যার আনুমানিক মূল্য প্রায় পৌর তিন লাখ টাকা। এঘটনায় ওই দিন রাতেই কেন্দ্রিয় দূর্গা মন্দিরের পক্ষ থেকে প্রায় ঘন্টাব্যাপী ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করা হয়। পরে স্থানীয় প্রশাসনের আস্বাসে অবরোধ তুলে নেয়। এঘটনায় সোমবার গোবিন্দ কুমার রাজভর ওরফে মোনা বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন, সিজুর আটকের তথ্য নিশ্চিত করেন।



 

Show all comments
  • Md.shsh zahan ali ৫ অক্টোবর, ২০২২, ৬:৪১ পিএম says : 0
    Very sad news
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ