Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

বলিউডে ফিরতে চান প্রিয়াঙ্কা চোপড়া

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মার্কিন ড্রামা সিরিজ ‘কোয়ান্টিকো’তে অভিনয় করে প্রিয়াঙ্কা চোপড়া এখন আন্তর্জাতিকভাবে পরিচিত তারকা। যুক্তরাষ্ট্রে এই সর্বজন আকাক্সিক্ষত ব্যস্ততার পরও তিনি বলিউডকে মিস করেন বলে জানিয়েছেন। তিনি অবিলম্বে এই চলচ্চিত্র জগতে ফেরার আশা প্রকাশ করেছেন।
টুইটারে এক প্রশ্নোত্তর পর্বে এক ভক্ত তাকে যখন জিজ্ঞাসা করে তিনি বলিউডকে মিস করেন কিনা জানতে চাইলে তিনি জবাব দেন : “হ্যাঁ, আমি হিন্দি ফিল্ম মিস করি। আমার আগামী কাজ শুরু করতে তর সইছে না।”
পরপর দুই বছর পিপল’স চয়েস অ্যাওয়ার্ডসের জন্য মনোনীত হবার ব্যাপারে এক ভক্তের টুইটের জবাবে তিনি টুউট করেন : “এমন একটি বিভাগে মনোনয়ন পাওয়াতে আমি আসলেই কৃতজ্ঞ।”
সাবেক মিস ওয়ার্ল্ড এবং বলিউড তারকাটি গত বছর ‘কোয়ান্টিকো’তে এফবিআই এজেন্ট অ্যালেক্স প্যারিশের ভ‚মিকায় অভিনয়ের জন্য পিপল’স চয়েস অ্যাওয়ার্ডস লাভ করেন।
৩৪ বছর বয়সী অভিনেত্রীটি এখন তার আগামী হলিউড চলচ্চিত্র ‘বেওয়াচ’-এর মুক্তির প্রতীক্ষায় আছেন। এতে তিনি ভিক্টোরিয়া লিড্স নামে ভিলেনের ভ‚মিকায় অভিনয় করেছেন।
ডোয়েন ‘দ্য রক’ জনসন এবং য্যাক এফরনের সহাভিনয়ে ‘বেওয়াচ’ আগামী বছর ২৬ মে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ