Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কী করে ‘সুস্বাদু’ হয়ে উঠল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

এমন খাবার আছে যার নাম শুনলেই জিভে আসে পানি। কেবল চিরাচরিত খাবার দাবারই নয়, নিত্যনতুন কম্বিনেশন ট্রাই করে দেখার অভ্যেসও রয়েছে অনেকের। আর তা করতে গিয়ে এমন সব ‘পার্টনারশিপ’ তৈরি হয় যা তাক লাগিয়ে দেয়। ভাবলেও কেমন আঁতকে উঠতে হয়।
সম্প্রতি এক ফুড ব্লগার তেমনই দু’টি জিনিস একসঙ্গে ট্রাই করে সবাইকে রীতিমতো চমকে দিয়েছেন। সেই দু’টি জিনিস হল ফ্রেঞ্চ ফ্রাই ও ভ্যানিলা আইসক্রিম! ব্লগার এমনই বিচিত্র কম্বিনেশন ট্রাই করেছেন।
ব্লগারের এমন এক্সপেরিমেন্ট চূড়ান্ত সফল। অন্তত তার দাবি তেমনই। খাবারটি মুখে দিয়ে তার প্রতিক্রিয়া দেখলে বোঝা যায় তিনি দারুণ খুশি। ভাইরাল হয়েছে ভিডিওটি। এই প্রথম নয়, এই ধরনের বিচিত্র কম্বিনেশন তিনি প্রায়ই ট্রাই করেন।

ওই ব্লগার ম্যাগি আইসক্রিম, চকোলেট দিয়ে বিরিয়ানি খেয়েছেন। এবার সেই তালিকাতেই এই ফ্রেঞ্চ ফ্রাই ও আইসক্রিম। একদিকে তেলে ভাজা মুচমুচে ফ্রাই, অন্যদিকে বরফ-ঠান্ডা মিষ্টি আইসক্রিম। কী করে এই দুই মিলে ‘সুস্বাদু’ হয়ে উঠল সেই বিস্ময় নেটিজেনদের প্রতিক্রিয়ায়।

অনেকেই অবশ্য একমত হননি তার এমন বিচিত্র পরীক্ষার সঙ্গে। এক নেটিজেন লিখেছেন, এই কম্বিনেশন নেহাতই ‘উৎপটাং’। কী করে এই খাবার খেয়ে কারও ভাল লাগতে পারে প্রশ্ন তুলেছেন অনেকেই। আবার একজন বলছেন, তিনি আলুর চিপস দিয়ে ম্যাগি খেয়ে দারুণ মজা পেয়েছেন। সব মিলিয়ে ভিডিও ব্লগারের প্রতিক্রিয়া এবং অন্যদের উত্তর দেখে বোঝা দুষ্কর এই খাবারের স্বাদ কেমন। সূত্র : ইন্ডিয়া টুডে, পিপানিউজ ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ