Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

‘মাস্ক খোলো শিগগির!’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

‘আরে কী কাণ্ড! মাস্ক পরে কেন? মুখখানা দেখাই যাচ্ছে না যে! শিগগির খুলে ফেলা হোক’। জয়া বচ্চনকে দেখে উচ্চকিত কণ্ঠে আবদার বলিউড অভিনেত্রী কাজলের। সেই খুলিয়েই ছাড়লেন। ‘কভি খুশি কভি গম’ ছবির শাশুড়ি-বউমা জুটিকে একসঙ্গে দেখে আপ্লুত অনুরাগীরা।

ভারতে করোনা আবহের দীর্ঘ খরা কাটিয়ে চলতি বছর মুম্বাইয়ের ছবিটাও ঝকঝকে। জমাট আয়োজন করেছেন বঙ্গতনয়া কাজল। তুতো ভাই অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে হাত মিলিয়ে পূজার বড় উৎসব এবার বলিপাড়ায়। যেখানে সতীর্থদের আসা চাই-ই চাই।

রণবীর কপূর, মৌনি রায়, রানি মুখোপাধ্যায়, জয়া বচ্চন থেকে শুরু করে তারকাদের হাট। সেই প্যান্ডেলের প্রচুর ছবি আর ভিডিও ছেয়ে গিয়েছে ইন্টারনেট। যার মধ্যে নজর কেড়েছে কাজল আর জয়ার মজাদার কথোপকথন।
কাজল বলছেন, ‘মাস্ক খোলো শিগগির!’ তার পরই হাসতে হাসতে জয়াকে জড়িয়ে ক্যামেরায় পোজ দিলেন তিনি। মাস্ক ছাড়া মুখে দু’বছর পর স্বস্তি। এখন করোনার প্রকোপ অনেক কমেছে। মাস্ক পরার অভ্যাস এখন অনেকের কাছেই অতীত।

কাজল এবার বাধাহীন আনন্দ করতে চাইলেন। লালপাড় সাদা শাড়িতে জয়াও বাঙালি বধূর বেশেই এসেছিলেন। কাজলের পরনে পিচ রঙের শাড়ি। তুতো বোন রানি পরেছিলেন সোনালি সিল্ক। হালকা রঙের জৌলুসেই পূজার অনুষ্ঠান আলোয় আলো। সে আলো তারকাদের নাকি আনন্দের আলাদা করা কঠিন। সূত্র : বলিউড ডটকম, ফ্রিপ্রেস জার্নাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন