Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

রেস্তোরাঁয় অ্যাসিড পরিবেশন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

পানির বোতলে অ্যাসিড ভরে তা পরিবেশন করা হয় রেস্তোরাঁয়! আর তা পান করে এক শিশু গুরুতর অসুস্থ এবং অপর এক শিশুর হাত জ্বলে গেছে। এমন গুরুতর অভিযোগ উঠেছে পাকিস্তানের লাহোরের গ্রেটার ইকবাল পার্কের ‘পোয়েট রেস্তোরাঁ’র বিরুদ্ধে। লাহোর পুলিশ রেস্তোরাঁর ম্যানেজারকে গ্রেফতার করেছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, গত ২৭ সেপ্টেম্বর পরিবারের এক সদস্যের জন্মদিন উপলক্ষে ওই রেস্তোরাঁয় গিয়েছিলেন মোহাম্মদ আদিল নামে এক ব্যক্তি। তার অভিযোগ, পানির বোতল দেন রেস্তোরাঁর এক কর্মী।
সেই বোতল থেকে পানি নিয়ে হাত ধুতে গিয়ে চিৎকার করে তার ভাইপো আহমেদ। তার হাত জ্বলে যায়। আদিলের আড়াই বছরের ভাইঝি ওয়াজিহা আর একটি বোতল থেকে পানি খাওয়ার পরই বমি করে। পানির বদলে আসলে ওই বোতলগুলোতে অ্যাসিড রাখা ছিল বলে অভিযোগ করা হয়েছে।

ঘটনার পর পরই ওই দুই শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়। ওয়াজিহার শারীরিক অবস্থা সঙ্কটজনক। এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে। পাকিস্তানের দণ্ডবিধির ৩৩৬-বি ধারায় রেস্তোরাঁর ম্যানেজার মোহাম্মদ জাভেদ ও আরও পাঁচ কর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। পুলিশের কর্মকর্তা তাহির ওয়াকাস বলেছেন, ম্যানেজার মোহাম্মদ জাভেদকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে। সূত্র : এনডিটিভি, হিন্দুস্থান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ