Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ঝাড়খণ্ডে কুড়াল-লাঠি দিয়ে মুসলিম যুবককে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১২:১৫ এএম

ঝাড়খণ্ড-ছত্তিশগড় সীমান্তের গুমলা জেলায় ২২ বছর বয়সী এক মুসলিম যুবককে কুড়াল, টাঙ্গি এবং লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। তার মোটরসাইকেলটিও পুড়িয়ে দেয়া হয়েছে। ঝাড়খণ্ডের জারির বাসিন্দা মৃত এজাজ আনসারি কোনো কাজে ছত্তিশগড়ের পাত্রাতলীতে গিয়েছিলেন।

গুমলা জেলার পুলিশ সুপার ডা. এহতেশাম ওয়াকারিব গণমাধ্যমকে বলেছেন যে, পাঁচজনের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে।

সিনিয়র পুলিশ অফিসার যোগ করেছেন যে, আনসারির অপরাধমূলক ইতিহাস ছিল। এটা ইসলামোফোবিয়ার ঘটনা কিনা জানতে চাইলে এসপি তা খারিজ করে দেন। ‘আনসারির অপরাধমূলক ইতিহাস ছিল। এটা সম্ভব যে, ছত্তিশগড়ের একটি স্থানীয় গ্যাংয়ের সাথে তার শত্রুতা ছিল এবং এটি হত্যার সম্ভাব্য কারণ হতে পারে’ এসপি গণমাধ্যমকে বলেছেন।

এসপি বলেন, ‘খুনিরা ছত্তিশগড়ের এবং তাই আমরা সেখানে পুলিশের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। তবে তদন্ত এখনও চলছে এবং আমরা এখনও কিছুতে আঙুল দিতে পারি না’।

আনসারির পরিবারের সদস্যরা খবর শুনে অস্বস্তিতে পড়েছেন। হত্যাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে আনসারির লাশ গ্রহণ করবে না বলে হুমকি দিয়েছেন তারা। এসপি বলেছেন, তিনি পরিবারের সদস্যদের সাথে কথা বলেছেন এবং তাদের ন্যায়বিচারের আশ্বাস দিয়েছেন। এসপির আশ্বাসের পর আনসারির লাশ দাফনের জন্য নিয়ে যাওয়া হয়। সূত্র : সিয়াসাত ডেইলি।



 

Show all comments
  • Shofik ৫ অক্টোবর, ২০২২, ৭:১০ এএম says : 0
    পশ্চিমা দেশগুলি সহ সকলেই জানে যে ভারত একটি সন্ত্রাসী দেশ তাই পশ্চিমা দেশগুলি ভারতকে তাদের দাস হিসাবে ব্যবহার করে সন্ত্রাসী হামলায় সহায়তা করছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ