Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নানা আয়োজনে মুক্তিযুদ্ধ মঞ্চের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১১:৩৭ পিএম

নানা আয়োজনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় ধানমন্ডির বত্রিশ নাম্বারে মুক্তিযুদ্ধ মঞ্চের মুখপাত্র ও ঢাবির অধ্যাপক ড আ ক ম জামাল উদ্দীনের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং র‌্যালি বের করে। এসময় সংগঠনের সাধারণ সম্পাদক সাবিহা মাহফুজ নিলাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকেল চারটায় ঢাবির আরসি মজুমদার মিলনায়তনে সংগঠনের মুখপাত্র ড. আকম জামাল উদ্দীনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথিতযশা শিক্ষক অধ্যাপক ড. মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ঢাকা মহানগর শাখার সভাপতি জনাব আমির হোসেন মোল্লা। সংগঠনের সাধারণ সম্পাদক সাবিহা মাহফুজ নীলার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মঞ্চের মিডিয়া সেলের প্রধান ইমদাদুল হক তৈয়ব ও যুগ্ম সাধারণ সম্পাদক খোকন মিয়া প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি, মঞ্চের মুখপাত্র, সাধারণ সম্পাদকসহ সবাই কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।

এছাড়াও মুক্তিযুদ্ধ মঞ্চের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সকাল ১১টায় মঞ্চের মুখপাত্র অধ্যাপক ড. আ.ক.ম. জামাল উদ্দীনের পক্ষে পদ্মা বিভাগের এর সাংগঠনিক সম্পাদক রুবেল মোল্লা নেতৃত্বে পুষ্পাঞ্জলি অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং সারা দেশে আজ মঞ্চের বিভিন্ন কমিটির কর্মী ও নেতৃবৃন্দ র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ