Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার সিডনিতে ‘অপারেশন সুন্দরবন’র প্রিমিয়ার শো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১০:৩৮ এএম

সুন্দরবনে জলদস্যুদের বিরুদ্ধে র‌্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’। দীপঙ্কর দীপন পরিচালিত সিনেমাটি গত ২৩ সেপ্টেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। দেশের গণ্ডি পেরিয়ে এবার অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। আগামী শুক্রবার (৭ অক্টোবর) সিডনিতে অনুষ্ঠিত হবে সিনেমাটির প্রিমিয়ার শো।

জানা গেছে, ক্রেজি টিকেটস ও পথ প্রডাকশনের আয়োজনে সিডনির ব্যাঙস্টাউন হয়টস্ সিনেমায় বিকেল ৫টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে এই প্রিমিয়ার শো।

সিডনিতে ‘অপারেশন সুন্দরবন’-এর প্রিমিয়ার উপলক্ষে নির্মাতা দীপংকর দীপন বলেন, ‘‘দেশের বাইরে যাত্রা শুরু করল ‘অপারেশন সুন্দরবন’। এটা খুবই আনন্দের। সিডনির দর্শকরা সব সময় ভালো সিনেমার সঙ্গে থাকে, ভালো সিনেমাকে সাপোর্ট করেন। আশাকরি ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি তারা খুব পছন্দ করবে।’’

বাংলাদেশে মুক্তির পর ব্যাপক দর্শক প্রশংসা পেয়েছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। ফলে দ্বিতীয় সপ্তাহে সিনেমাটির হলও বেড়েছে। দ্বিতীয় সপ্তাহে ১০টি সিনেমা হল বেড়ে এখন দেশের মোট ৪৫টি হলে চলছে সিনেমাটি।

র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটির ব্যানারে নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে চিত্রনায়ক রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, দর্শনা বণিক, তাসকীন রহমান, মনোজ, সামিনা বাশার, আরমান পারভেজ মুরাদ. শতাব্দী ওয়াদুদ ও রাইসুল ইসলাম আসাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ