Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নবদম্পতির প্রথম রাত হাসপাতালে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১২:১৫ এএম

অ্যাডাম কুইন নামের এক যুবকের বিয়ে হচ্ছিল হেলেন নামের এক মহিলার সঙ্গে। কনে রক সঙ্গীতের ভক্ত, তাই অ্যাডাম ভেবেছিলেন বিয়ের দিনেই চমকে দেবেন স্ত্রীকে। সেই ভাবনা থেকেই বিয়ের মঞ্চেই চালিয়ে দেন রক সঙ্গীত। সঙ্গে শুরু করেন তুমুল নাচ।
কিন্তু নতুন বরের সেই নাচ খুব একটা মধুর হয়নি। পা পিছলে তিনি মঞ্চেই আছাড় খান। সরে যায় হাতের হাড়। চোট লাগে অন্যত্রও। এই ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার সিডনিতে। পুরো ঘটনা ধরা পড়েছে আমন্ত্রিতদের অনেকের ক্যামেরাতেই।

ভিডিওতে দেখা যাচ্ছে, নাচতে গিয়ে বাম দিকে পড়ে যান অ্যাডাম। আহত স্বামীকে সামলাতে দ্রæত মঞ্চের দিকে ছুটে যান নববধূ হেলেন। ডাক্তারদের ডাকা হয়। হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয় অ্যাডামকে। প্লাস্টার করা হয় হাতে, অন্যান্য জরুরি পরীক্ষার পাশাপাশি দেওয়া হয় অক্সিজেনও।
বিয়ের আসর পÐ হলেও স্বামীর হাত ছাড়েননি নববধূ হেলেন। হাসপাতালের বিছানাতে বিয়ের পোশাকেই স্বামীকে জড়িয়ে ধরে শুয়ে পড়েন তিনি। ইনস্টাগ্রামে রীতিমতো ভাইরাল হয়েছে সেই ছবি। সূত্র : সিডনি মর্নিং হেরাল্ড, মিরর ইউকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ