Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

মদের কারখানায় ফের মুখোমুখি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১২:১৫ এএম

হলিউডের সাবেক জুটি ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলি। এই জুটি ইতোমধ্যে মামলার ক্ষেত্রে জনি-অ্যাম্বারকেও হার মানিয়েছে। ২০১৬ সাল থেকেই ব্যাড-অ্যাঞ্জেলিনার দাম্পত্য কলহ আদালতে বিচারাধীন। এই অবস্থায় নতুন করে দুই তারকা পরস্পরের বিরুদ্ধে অভিযোগ এনেছেন।
সংবাদ সংস্থা সূত্রের খবর অনুযায়ী, ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনা একসঙ্গে একটি ফরাসি মদের কারখানা কিনেছিলেন। গত বছরের সেপ্টেম্বরে অ্যাঞ্জেলিনা মদের কারখানার তার ভাগের অংশ বিক্রি করে দেন। এই নিয়েই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ আনেন ব্র্যাড।

অভিনেত্রী অ্যাঞ্জেলিনাও গত মঙ্গলবার তার অভিযোগের সাপেক্ষে আদালতে তথ্যপ্রমাণ দিয়েছেন। অভিনেত্রীর দাবি, ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে সপরিবারে ফ্রান্স থেকে ক্যালিফর্নিয়ার উদ্দেশে প্রাইভেট জেটে পাড়ি দিচ্ছিলেন ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনা।
সেই সময় তাদের ছয় সন্তানের মধ্যে এক জনের গলা টিপে ধরেন ব্র্যাড। আরও এক সন্তানকে চড় মারেন। অ্যাঞ্জেলিনার অভিযোগ, ছেলেমেয়েদের মারধর করাই নয়, তার গায়েও ব্র্যাড হাত তোলেন। চুলের মুঠি ধরে বিমানের দেওয়ালে ধাক্কা দেন ব্র্যাড।

অভিনেত্রীর মাথা, কনুই এবং পিঠে চোটও লাগে। অভিনেত্রী আরও জানিয়েছেন, তার বাচ্চারা ভয় পেয়ে কান্নাকাটি শুরু করে। এই ঘটনার পরেই বিচ্ছেদ হয়ে যায় এই দুই হলিউড তারকার। সূত্র : দ্য সান ইউকে, ভক্স ডটকম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ