Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

প্রতিমা বিসর্জনের সময় কাউন্সিলর পুত্র খুন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১০:৩০ এএম

ময়মনসিংহের মুক্তাগাছায় প্রতিমা বিসর্জনের সময় বিসর্জন ঘাটের কাছে ছুরিকাঘাতে শান্ত রহমান (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। নিহত শান্ত রহমান পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নেতা মতিউর রহমান ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আজিজা রহমান দম্পতির ছেলে।

এই ঘটনায় সাজ্জাত হোসেন শিমুল (২২) নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বুধবার (৫ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে পৌর শহরের আয়মান নদীর প্রতিমা বিসর্জন ঘাট সংলগ্ন গরুর হাটের পাশে এই ঘটনা ঘটে।

মুক্তাগাছা থানার পরিদর্শক (তদন্ত) চাঁদ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার রাতে সাড়ে আটটার দিকে শান্ত নামে এক কিশোরকে ছুরিকাঘাত করার পর ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা গেছে। কেন, কিভাবে এই ঘটনা ঘটেছে, তা এখনো জানা যায়নি। তবে, তদন্ত চলছে।

তিনি আরও বলেন, নিহত শান্ত'র সাথে থাকা সাজ্জাত হোসেন শিমুল নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে নেশাজাতীয় ইনজেকশন, চাপাতি (দেশিয় অস্ত্র) উদ্ধার করা হয়েছে। তবে, এই ঘটনা পূজা বা বিসর্জনের সাথে সম্পৃক্ত না। কারণ, নিহত শান্ত'র কাঁধে ব্যাগ ছিলো। ছিনতাইকারী এমন কাজ করলো নাকি অন্য কেউ জানার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ