Inqilab Logo

মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বীর পুরাই শাকিব খানের মতন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১০:৪৪ এএম

শাকিব খানের দুই পুত্র। একজনের মা অপুবিশ্বাস তিনি জয়কে এখন কলকাতায় পূজা আর অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বলা চলে মায়ের সঙ্গে জয়ও পূজা মন্ডপে মন্ডপে ঘুরে বেড়ান। অন্য ছেলে বীর আছেন আরেক নায়িকা বুবলির কাছে। তাহলে ভক্তদের দাবি শাকিব এখন কার সাথে থাকেন?

তবে ঢালিউড সুপারস্টার শাকিব খানের অনুরাগীদের কাছে এখন নতুন উন্মাদনার নাম তার দ্বিতীয় সন্তান শেহজাদ খান বীর। এই তারকার প্রথম পুত্র আব্রাম খান জয়ের মতো বীরকেও আপন করে নিয়েছেন তারা। তাদের মতে বীর দেখতে একেবারে যেন শাকিব!

সামাজিক যোগাযোগমাধ্যমে বীরের প্রকাশ্যে আসার দিনই তার নামে খোলা হয় একটি ফ্যান পেজ। মুহূর্তেই ফ্যান ফলোয়ারে কানায় কানায় সমৃদ্ধ হয় পেজটি।

পেজটিতে নিয়মিত প্রকাশ করা হচ্ছে বীরের ছবি। কখনও তাকে দেখা যাচ্ছে পাঞ্জাবি, টুপিতে আবার কখনও দেখা যাচ্ছে জিন্স, হুডি, রোদ চশমায় তাক লাগানো লুকে। এসব ছবিতে মুহূর্তেই ভালোবাসা জানিয়ে যাচ্ছেন শাকিব অনুরাগীরা। তাদেরই একজন বীরের ছবির মন্তব্যের ঘরে এসে লিখেছেন, ‘পুরাই শাকিব খানের কপি।’ অনেকেই সহমত পোষণ করেছেন এই মন্তব্যের সঙ্গে।

২৭ সেপ্টেম্বর বুবলী নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন নেট দুনিয়ায়। তারপরই শুরু হয় তোলপাড়। সন্তানের বাবা কে— সেই প্রশ্নে সরব হন সবাই। এরপর শুক্রবার প্রশ্নটির উত্তর দেন বুবলী। ফেসবুকে সন্তানের ছবি প্রকাশ করে তিনি জানান, বীরের পিতা শাকিব খান। শাকিবও স্বীকার করে নেন বিষয়টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ