Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় মাটির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার সাঁথিয়া উপজেলায় মাটির গর্তের নীচে চাপা পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল (শুক্রবার) বিকালে রেল লাইনের মাটি কাটার গর্তে খেলার সময়  দুইজন শিশু ওই গর্তে পড়ে যায়। নিহত ২ শিশু হলো-সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের শিবরামবাড়ি গ্রামের সন্তোস ম-লের পুত্র  জাহিদ হাসান (৮) ও বগুড়া জেলার ইলিয়াস উদ্দিনের পুত্র লিয়ন (৮)। লিয়ন ওই এলাকার রঘুরামপুর গ্রামের নানা সদর আলীর বাড়িতে থাকতো।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন বলেন, ওই এলাকায় দিয়ে ঈশ্বরদী-পাবনা হয়ে ঢালারচর রেল লাইনের কাজ চলছে। রেল লাইনের মাটি কাটার ফলে বড় বড় ও গভীর গর্তের সৃষ্টি হয়েছে। ওই এলাকার কলাগাছি গ্রামের শরিফ মৃধার জমির গর্তে ৫/৬জন শিশু খেলা করার সময় মাটির চাপ ভেঙ্গে পড়লে তারা  মাটির নীচে পড়ে। এ সময় অন্যান্য শিশুদের চিৎকারে লোকজন এসে মাটি সরিয়ে ৪জনকে  জীবিত উদ্ধার করতে পারলেও  ২ শিশুকে আর জীবন্ত পাওয়া যায়নি। তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ আরো জানায় স্থানীয়দের চাহিদার কারণে আমার ঊর্দ্ধতন কর্তৃপক্ষের  সাথে কথা বলে তাদের  দাফনের অনুমতি প্রদান করা হবে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ