Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচন আবুল কালাম আজাদ সভাপতি আব্দুল বারী সাধারণ সম্পাদক

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরা প্রেসক্লাবের ২০১৬-২০১৭ সালের বার্ষিক নির্বাচনে (সম্মিলিত প্রেসক্লাব উন্নয়ন পরিষদ) কালাম-বারী পরিষদ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠ অর্জন করে জয়লাভ করেছে। ১৩টি পদের বিপরীতে ১২টি পদে তারা জয়লাভ করেছেন। নির্বাচনে সাতক্ষীরা প্রেসক্লাব হলরুমে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। মোট ৬৬ জন ভোটারের মধ্যে ৬৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচন কমিশনার জানান, সভাপতি আবুল কালাম আজাদ ৩৭ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী রামকৃষ্ণ চক্রবর্তী পেয়েছেন ২৮ ভোট। সাধারণ সম্পাদক আব্দুল বারী ৩৭ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী এম কমরুজ্জামন পেয়েছেন ২৮ ভোট। সহ-সভাপতি পদে কালিদাশ কর্মকার বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছেন। যুগ্ম সম্পাদক গোলাম সরোয়ার ৩৫ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আব্দুল জলিল পেয়েছেন ২৯ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে রবিউল ইসলাম ৩৪ ভোট জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী শাহীন গোলদার পেয়েছেন ৩১ ভোট। সাহিত্য সম্পাদক পদে শহিদুল ইসলাম ৩৬ ভোট জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আমিনুর রশিদ পেয়েছেন ২৯ ভোট। অর্থ সম্পাদক পদে ফারুক মাহবুবুর রহমান ৩৬ ভোট জয়লাভ করেছেন। তার নিকট তম প্রতিদ্ব›দ্বী মাসুদ হোসেন পেয়েছেন ২৭ ভোট। দপ্তর সম্পাদক পদে আহসানুর রহমান রাজীব ৩৬ ভোট পেয়ে জয়লাভ করছেন। তার নিকটতম শেখ ফরিদ আহমেদ ময়না পেয়েছেন ২৯ ভোট। এছাড়া নির্বাহী সদস্য পদে অসীম বরণ চর্ক্রবর্তী, আশরাফুল ইসলাম খোকন, এবিএম মোস্তাফিজুর রহমান, মোশারফ হোসেন ও এম ঈদুজ্জামান ইদ্রিস জয়লাভ করেছেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর আহমেদ মাছুম। তাকে সহায়তা করেন, জেলা তথ্য অফিসার শেখ শাহনেওয়াজ করিম ও উপজেলা নির্বাচন অফিসার ফারাজি বেনজির আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন