Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে দুইশ’ মণ জাটকা ইলিশ আটক দুঃস্থদের বিতরণ করলো প্রশাসন

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : মীরসরাই সদর থেকে দুই’শ মণ জাটকা ইলিশ আটক করেছে মোবাইল কোর্ট ও মিরসরাই থানা পুলিশ। চট্টগ্রাম থেকে ঢাকা নিয়ে যাওযার পথে মিরসরাই বাজার থেকে বৃহ¯পতিবার রাত সাড়ে ১০টায় একটি পিকআপসহ মাছগুলো আটক করা হয়। এসময় চালকসহ ৪ জনকে আটক করা হয়। রাতে ভ্রাম্যমান আদালত বসিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট জিয়া আহমেদ সুমন আটককৃতদের জনপ্রতি পাঁচ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং মাছগুলো উপজেলার বিভিন্ন মাদরাসা এতিমখানা ও দুঃস্থদের মাঝে বিতরণ করে দেন। ভ্রাম্যমান আদালত চলাকালে উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল ইসলাম চৌধুরী, মিরসরাই থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন, উপ পরির্দশক মো.ওয়ালি উপস্থিত ছিলেন।
মিরসরাই থানার উপ-পরির্দশক মো. ওয়ালী জানান, জাটকা ইলিশ বহনকারী পিকআপে মোট ৩৮০ কার্টুন মাছ পাওয়া যায়। প্রতি কার্টুনে ২২ কেজি করে মাছ ছিল। এসময় মাছ ব্যবসায়ী জসিম উদ্দিন, নিলু, জুয়েল হাওলাদার, গাড়ীর ড্রাইভার মোহাম্মদ মাহফুজুর রহমান প্রকাশ বাচ্চুকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মীরসরাই

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ