Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

কেন্দ্রীয় ব্যাংকের নতুন মুখপাত্র জি এম আবুল কালাম

| প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

নির্বাহী পরিচালক ও ভারপ্রাপ্ত মুখপাত্র জি এম আবুল কালাম আজাদকে বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার তা কে মুখপাত্র হিসেবে নি য়োগ দি য়ে ছে বাংলাদেশ ব্যাংক। এছাড়া ডিপার্টমেন্ট অব অফ সাইট সুপারভিশনের পরিচালক মো. আনোয়ার ইসলাম ও ডিপার্টমেন্ট অফ কমিউনিকেশন্স অ্যান্ড পাবলিকেশনের পরিচালক সাঈদা খানমকে সহকারী মুখপাত্র হিসেবে নিযুক্ত করা হয়। মুখপাত্র ও নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলাম গত ৪ অক্টোবর অবসরে গে লে তার স্থলাভিষিক্ত হলেন আবুল কালাম আজাদ। এর আগে তি নি ভারপ্রাপ্ত মুখপাত্র এবং সহকারী মুখপাত্রের দা য়িত্ব পালন ক রেছেন।
আবুল কালাম আজাদ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) থেকে অর্থনীতিতে সড়বাতক ও সড়বাতকোত্তর শেষে ১৯৯২ সালে বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক হিসেবে যোগদান করেন। কর্মজীবনে তিনি গবেষণা, মনিটরি পলিসি, গভর্নর সচিবালয় ও কমিউনিকেশন্স বিভাগে দায়িত্ব পালন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেন্দ্রীয় ব্যাংকের নতুন মুখপাত্র জি এম আবুল কালাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ