Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তরমুজ চাষিদের মাঝে ঋণ বিতরণ

প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : কোটালীপাড়ায় তরমুজ চাষিদের মধ্যে বাংলাদেশ সমবায় ব্যাংক ১ কোটি ৮৩ লাখ টাকার ঋণ বিতরণ করেছে। ওই উপজেলার ৫৫১ জন তরমুজ চাষি কৃষক সমবায়ীর মধ্যে এ ঋণ বিতরণ করা হয়। গত মঙ্গলবার কোটালীপাড়ার কলাবাড়ি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন গোপালগঞ্জ জেলা সমবায় কর্মকর্তা আব্দুল কায়ূম সিকদার। বিশিষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সমবায় ব্যাংকের স্থানীয় প্রতিনিধি মোঃ শহিদুল্লাহ হারেজ ও কোটালীপাড়া উপজেলা সমবায় কর্মকর্তা ফায়েকুজ্জামান।
সংগীত প্রশিক্ষণ কর্মশালা
গোপালগঞ্জে বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে ও জেলা শিল্পকলা একাডেমির ব্যবস্থাপনায় ৫ দিনব্যাপী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা ও সুরারোপিত গান বিষয়ক সংগীত প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় শেখ ফজলুল হক মনি অডিটোরিয়ামে কর্মশালার সমাপনী অনুষ্ঠানে জেলা প্রশাসক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এহিয়া খালেদ সাদী, জেলা কালচারাল অফিসার আল মামুন বিন সালেহ, কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি রাখাল ঠাকুর, কোষাধ্যক্ষ শিব শংকর অধিকারী, ঢাকা থেকে আগত প্রশিক্ষক এম.এ. মোমেন ও তালযন্ত্রী স্বপনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তরমুজ চাষিদের মাঝে ঋণ বিতরণ

১৮ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ