Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ আহত ৬

প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৬ জন ও আহত হয়েছে ৬ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত ২ জন নিহত ও ১ জন আহত হয়েছে। গতকাল বুধবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাঝিগাতী নামকস্থানে দোলা পরিবহনের একটি বাস ও একটি প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। সংঘর্ষে আহত ও নিহতরা প্রাইভেটকারের যাত্রী বলে পুলিশ জাানিয়েছে। আহত ওই ব্যক্তিকে মুকুসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে গোপালগঞ্জে যাচ্ছিল। আর প্রইভেটকারটি ঢাকা যাচ্ছিল। কাশিয়ানী থানার ওসি মনিরুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ২ জন মারা গেছে। নিহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। পুলিশ বাসটি আটক করেছে।
দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলা গৌরীপুরে গতকাল বুধবার ঢাকাগামী একটি কাভাডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ওপর দাঁড়িয়ে থাকা পথচারীদের চাপা দিলে ঘটনাস্থলে ৩ পথচারী নিহত ও ৫ জন আহত হয়। নিহতরা হলেন সোনাইমুরী জেলার সোনাপুর গ্রামের জালাল (২৫), কুমিল্লা তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের রশিদ মিয়ার স্ত্রী পুত্র জিন্নাত বেগম (৪৫), অজ্ঞাত এক পুরুষ হকার (৪০) মারা যায়। আহতদের হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার করে স্থানীয় গৌরীপুর হাসপাতালে ভর্তি করে। পুলিশ কভ্যাডভ্যানটিকে আটক করেছে।
শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা জানান, শিবচরের কাওরাকান্দি ফেরি ঘাটে বাস চাপায় জামাল হোসেন নামে ১ জন নিহত হয়েছে। জানা যায়, গতকাল বুধবার সকালে ফরিদপুরের বিশ্ব জাকের মঞ্জিল থেকে মুরিদদের নিয়ে ফেনিগামী গাউছিয়া পরিবহনের একটি বাস শিবচরের কাওরাকান্দি রো রো ফেরি ঘাটে ফেরিতে ওঠার অপেক্ষায় ছিল। এ সময় গাড়ির যাত্রী বিশ্ব জাকের মঞ্জিলের মুরিদ জামাল হোসেন (৩৫) গাড়ি থেকে নেমে রাস্তায় হাঁটাহাঁটি করছিল। গাড়িটি ফেরিতে ওঠার সময় ওই যাত্রী দৌড়ে গাড়িতে ওঠার সময় পা পিছলে নিচে পড়ে গেলে গাড়িটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত জামাল ফেনির দাগনভূইয়া উপজেলার চন্ডিপুর গ্রামের আবুল হোসেনের ছেলে বলে পুলিশ জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ আহত ৬
আরও পড়ুন