Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এসএম ইউসুফ ও মাহবুবুল হক শাকিল স্মরণে দুবাই বঙ্গবন্ধু পরিষদের দোয়া মাহফিল

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক এসএম ইউসুফ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী মাহবুবুল হক স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। গত ৯ ডিসেম্বর শুক্রবার রাতে দুবাইয়ের ডেরাস্থ মাউন্ট হোটেলের হলরুমে বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে সংগঠনের সভাপতি নূরন্নবী রোশনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা অধ্যাপক আবদুস সবুর। প্রধান বক্তা ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি জসিমউদ্দিন পলাশ। বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা প্রকৌশলী এনামুল হক, গোলাম কাদের, রনজিৎ বড়–য়া, আবু তৈয়ব, মানিক, ইউসুফ আলী, ইউনুছ। যুগ্ম সম্পাদক বাবু শৈবাল বড়–য়ার স্মৃতি চারণের মধ্য দিয়ে আরো বক্তব্য রাখেন হামিদ আলী, শাহজাহান চৌধুরী, সবুর মিয়া, ওমর গণি, এম এ সোবহান ও সেলিম তারেকসহ অন্যান্য নেতৃবৃন্দ। সভা শেষে তাদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ