Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধানমন্ডিতে বাসায় ডেকে বিউটি পার্লারের কর্মীকে সংঘবদ্ধ ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ৪:২৯ পিএম

রাজধানীর ধানমন্ডিতে এক বিউটিশিয়ান নারীকে সেবা নেয়ার নামে বাসায় ডেকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।


বুধবার দুপুরে ধানমণ্ডি থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) ও নারীর ভাই ও এ তথ্য নিশ্চিত করেছেন।


ভিকটিম নারীর ভাই জানান, কয়েকজন তরুণ তার বোনকে ধর্ষণ করেছে। তাকে উদ্ধার করে প্রথমে তারা ধানমন্ডি থানায় যান। পরে ভুক্তভোগীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, ওই নারী একটি বিউটি পার্লারে কাজ করেন। পার্লারের হয়ে ফোন কলে বাসায় গিয়েও সেবা দেন। সোমবার রাতে সেবা নেয়ার কথা বলে ফোন করে ধানমন্ডির ২৭ নম্বরের একটি বাড়িতে ডেকে নেয়া হয় তাকে। তারপর পুলিশ ধর্ষণের অভিযোগ পায়। তবে সে নির্দিষ্ট করে বাসার ঠিকানা বলতে পারছে না বলে জানায় পুলিশ।


ধানমন্ডি থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) রবিউল ইসলাম ইনকিলাবকে বলেন, ঘটনার বিষয়ে জানার পর আমরা এটা নিয়ে কাজ করছি। মেয়েটি যেহেতু অসুস্থ, এখনও তাকে জিজ্ঞাসাবাদ করা যাচ্ছে না। সে সুস্থ হলেই ব্যাবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ