Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ডাকাতের ছুরিকাঘাতে গৃহবধূ আহত

প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধা শহরের মাস্টারপাড়ায় একটি বাড়িতে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের ছুরিকাঘাতে উম্মে কুলসুম শাপলা নামের বেসরকারি সংস্থার হিসাবরক্ষক মারাত্মক আহত হয়েছে। আহত ওই গৃহবধূকে প্রতিবেশীরা বুধবার রাত ৩টায় মুমূর্ষু অবস্থায় গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। জানা গেছে, বুধবার রাত পৌনে তিনটায় একদল ডাকাত মোটরসাইকেল নিয়ে বাড়িটির দরজা ভেঙে গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নেয়। এ ঘটনায় সদর থানার অফিসার ইনচার্জ মেহেদি হাসান জানান, মামলা হলে দ্রুত পদক্ষেপ নিয়ে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।
ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক
গাইবান্ধা শহরের কাঠপট্টি এলাকা থেকে মঙ্গলবার দিবাগত রাতে খুশি মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে পুলিশ আটক করেছে। এ সময় তার কাছ থেকে ৫৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের উত্তর ধানঘড়া গ্রামের ছবিজল মিয়ার ছেলে। জানা গেছে, গাইবান্ধা সদর থানার এসআই শহিদুল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতের ছুরিকাঘাতে গৃহবধূ আহত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ