Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে শিক্ষকদের অবসর ও কল্যাণ সুবিধার চেক প্রদান

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জ, বাগেরহাট ও পিরোজপুর জেলার অবসরপ্রাপ্ত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট ও অবসর সুবিধা বোর্ডের ৪ কোটি ৮১ লাখ ২৬ হাজার ২৭ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। স্বাধীনতা শিক্ষক পরিষদ গোপালগঞ্জ জেলা শাখার আয়োজনে শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ হলরুমে এ চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) নবনির্বাচিত সভাপতি ও ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভিসি প্রফেসর আব্দুল মান্নান চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৪৯ জন অবসরপ্রাপ্ত শিক্ষকদের হাতে চেক তুলে দেন।
স্বাশিপ’র গোপালগঞ্জ শাখার সভাপতি জয়দেব চন্দ্র বালার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব মোঃ শাহজাহান আলম সাজু, অবসর বোর্ডের সদস্য সচিব মোঃ শরীফ আহমেদ সাদী, টুিঙ্গপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিউল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোপালগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ