Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

আন্তঃকলেজ ও বিশ্ববদ্যালয় নারী ভলিবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় পল্টনস্থ শহীদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে গতকাল শুরু হয়েছে আন্তঃকলেজ ও বিশ্ববদ্যালয় নারী ভলিবল প্রতিযোগিতার খেলা। প্রথম দিন জিতেছে সাউথ ব্রীজ স্কুল অ্যান্ড কলেজ, মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল অ্যান্ড কলেজ, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়। এদিন বিকালে ‘খ’ গ্রুপের খেলায় সাউথ ব্রীজ স্কুল অ্যন্ড কলেজ ২-০ সেটে ইডেন কলেজকে, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ২-১ সেটে জাহাঙ্গীরনগর বিশ্ববদ্যালয়কে হারায়। ‘ক’ গ্রুপের খেলায় মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল অ্যন্ড কলেজ ২-০ সেটে ফ্র্যান্সিস জেভিয়ার্স গার্লস স্কুল অ্যান্ড কলেজকে এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ২-০ সেটে জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে হারিয়েছে।
এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ ফরেন ট্রেড ইনস্টিটিউটের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মো. জাফর উদ্দীন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু এবং ফেডারেশনের নারী কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি সৈয়দা জান্নাত আরা সহ অন্যান্য কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তঃকলেজ ও বিশ্ববদ্যালয় নারী ভলিবল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ