Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সীমান্তে বাংলাদেশিকে গুলি করে লাশ নিয়ে গেছে বিএসএফ

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ২:৫৯ পিএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : লালমনিরহাটের আদিতমারি উপজেলার দুর্গাপুর সীমান্তে বাংলাদেশি আসাদুজ্জামান (২৩) নামের এক গরু পরোপকারী রাখালকে গুলি করে হত্যার পর লাশ টেনে হেঁচড়ে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। রবিবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আসাদুল ওই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চওড়াটারী এলাকার আবুল হোসেনের ছেলে।
বিজিবি ও এলাকাবাসী সূত্র জানায়, ভারতীয় পশ্চিমবঙ্গ রাজ্যের কুচবিহার জেলার বাত্রিগাছ সীমান্তের ১০০ সিঙ্গিমারী বিএসএফ ক্যাম্পের সদস্যরা রবিবার ভোর সাড়ে ৪টার দিকে আদিতমারি উপজেলার দুর্গাপুর সীমান্তের ৯২৪নং মেইন পিলারের কাছে ওই যুবককে গুলি করে হত্যা করে। এরপর তার লাশ টেনে হেঁচড়ে তাদের ক্যাম্পে নিয়ে যায়। মূলত গরু আনতে গেলে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে বিএসএফ।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে.কর্নেল আহমেদ বজলুর রহমান হায়াতি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, 'সীমান্ত দিয়ে গরু পারাপার করার সময় বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থলেই সে নিহত হয়। এ ঘটনায় বিজিবি ব্যাটালিয়নের কোম্পানি কমান্ডার পর্যায়ে বিএসএফকে পতাকা বৈঠকের আহবান জানিয়ে প্রতিবাদ পত্র পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ