Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ফুলবাড়ীতে থানা পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজার গাছ উদ্ধার

ফুলবাড়ী(দিনাজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ৩:৫৫ পিএম

ফুলবাড়ী(দিনাজপুর)সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল রবিবার পৃথক পৃথকভাবে অভিযান চালিয়ে ১৪২ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল ও ৬ফুট উচ্চতার একটি গাঁজার গাছ উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ।
থানা সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই শাহ্ আলমসহ সঙ্গীয় ফোর্স শনিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার বেতদিঘী ইউনিয়ানস্থ ৪নং ওয়ার্ডের চিন্তামন(মহালীপাড়া) এলাকায় ছবেদ আলীর ছেলে মো: সাইফুল ইসলাম(৫০) এর বাড়ি থেকে একটি ৬ফুট গাঁজার গাছ উদ্ধার করেন। যার আনুমানিক মূল্য প্রায় ৭ হাজার ৫শত টাকা।
অপরদিকে গতকাল রোববার সকাল ৭টায় উপজেলার ঢাকা-দিনাজপুর মহাসড়কের বর্মচারী নামক স্থানে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মো: মোকছেদ আলীর নেতৃত্বে অভিযান চালিয়ে, ১৪২বোতল ফেন্সিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।
এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক পাচারকারীকে আটকের চেষ্টা করলে,পাচারকারী ব্যাগ ফেলে রেখে দ্রুত বাসে উঠে পালিয়ে যায়। পরে পরিত্যক্ত অবস্থায় তালা বদ্ধ ২টি ব্যাগ উদ্ধার করে থানায় আনা হলে,তালা ভেঙ্গে ওই ব্যাগের ভিতর থাকা ১৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তিনি আরও জানান,লাইসেন্স ব্যতীত গাঁজা চাষ করার দায়ে সাইফুল ইসলাম(৫০)কে আসামী করে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন(সংশোধন/৪)এর ১৯(১) টেবিলের ৮(ক) ধারায় অপরাধ দেখিয়ে থানায় মামলা দ্বায়ের করা হয়েছে।যার মামলা নং ৩৮৭ তারিখ ১০/১২/২০১৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ