Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাচান ভেঙে দুই শ্রমিকের মৃত্যু আহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর আদাবর মনসুরাবাদ এলাকায় একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। গত রোববার এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- রেদোয়ান (২৪) ও আজিম (২৫)। রেদোয়ান ময়মনসিংহ জেলার সদর উপজেলার বাসিন্দা ও আজিম চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাসিন্দা। দু’জনই ওই ভবনেই থাকতেন। আদাবর থানার ওসি শাকের মোহাম্মদ জুবায়ের বলেন, আদাবর মনসুরাবাদ বাবুর্চি বাড়ি এলাকায় একটি নির্মাণাধীন বাড়ির ষষ্ঠ তলায় চারজন শ্রমিক বাইরের দিকে মাচান বেঁধে প্লাস্টারের কাজ করছিলেন। কাজের এক ফাঁকে হঠাৎ তারা মাচান ভেঙ্গে নিচে পড়ে যায়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে রেদওয়ান ও আজিমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, নিহতদের লাশহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের জরুরি বিভাগ থেকে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আহত অপর দু’শ্রমিক রিয়াজ ও রুবেলকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও ভালো না। তাদের শরীরে বিভিন্ন জায়গায় ফ্র্যাকচার দেখা দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাচান ভেঙে দুই শ্রমিকের মৃত্যু আহত ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ