Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

সিরিয়ালে মাঝামাঝি অন্তর্ভুক্ত হওয়া একটি চ্যালেঞ্জ -শুভাঙ্গী আত্রে

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী শুভাঙ্গী আত্রে অ্যান্ডটিভির জনপ্রিয় কমেডি সিরিজ ‘ভাবি জি ঘর পার হ্যাঁয়’তে আঙ্গুরির ভূমিকায় শিল্পা শিন্দের স্থলাভিষিক্ত হয়ে কাজ শুরু করেন। অভিনেত্রীটি জানিয়েছেন, এমন মাঝামাঝি অবস্থায় কোনো সিরিয়ালে অন্তর্ভুক্ত হওয়াটা বড় এক ধরনের চ্যালেঞ্জ।
এটিই এমন পরিস্থিতিতে তার কোনো সিরিজে অন্তর্ভুক্ত হওয়া তা কিন্তু নয়। এর আগে তিনি সাব টিভির ‘চিড়িয়া ঘর’ সিরিজেও একই অভিনেত্রীর স্থলাভিষিক্ত হয়েছিলেন।
“মাঝামাঝি অবস্থায় কোনো অনুষ্ঠানে যোগ দেয়া এক বিরাট চ্যালেঞ্জ। আমার মনে হয় শুরু থেকে কাজ করা অনেক সহজ,” শুভাঙ্গী বলেন।
“আসলে প্রযোজকরা যখন আমায় ডেকেছিল আমি ভেবেছিলাম নতুন কোনো শোতে কাজ করার ব্যাপারে আলাপ হবে। পরে তারা জানায়, আমাকে আঙ্গুরি ভাবির ভূমিকা করতে হবে। এরপর তারা আমাকে রাজি করিয়ে ফেলে,” শুভাঙ্গী আরো বলেন। সিরিজটিতে তার সঙ্গে অভিনয় করছেন আসিফ শেখ, সৌম্য ট্যান্ডন এবং রোহিতাশ গৌড়।
শুভাঙ্গী জানান, তিনি ‘ভাবি জি ঘর পার হ্যাঁয়’তে কাজ নিতে শঙ্কিত ছিলেন না বরং তিনি একে দায়িত্ব হিসেবেই গ্রহণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরিয়াল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ