Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শীত, বাণিজ্যমেলা এলইডি টিভির দাম কমালো ওয়ালটন

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : শীতের আগমনী বার্তা নিয়ে বিদায়ের প্রান্তে হেমন্ত। শীতের সঙ্গে আসছে নতুন বছর। শীত, নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলাকে উপলক্ষ্য করে এলইডি টিভিতে ’শীতকালীন অফার’ ঘোষণা করেছে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। প্রযুক্তিগত উন্নয়নের ফলে কারখানায় উৎপাদন বাড়ায় কমে এসেছে উৎপাদন খরচ। ফলে নিজস্ব কারখানায় তৈরি বিশ্বমান সম্পন্ন এলইডি টিভির দাম ব্যাপক কমিয়েছে ওয়ালটন কর্তৃপক্ষ।
’শীতকালীন অফার’ এর আওতায় চলতি ডিসেম্বর মাসের প্রথম দিন থেকেই বিভিন্ন মডেলের এলইডি টিভিতে ৮০০ থেকে ৩,১০০ টাকা পর্যন্ত দাম কমানো হয়েছে। ওয়ালটন টেলিভিশন বিপণন বিভাগের কর্মকর্তারা জানান, ৫০টিরও বেশি মডেলের এলইডি টিভি উৎপাদন ও বাজারজাত করছেন তারা। এখন ওয়ালটন ব্র্যান্ডের ১৯ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে ৯১০ টাকা কমে মাত্র ৮,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। ১০০০ টাকা কমেছে ২০ ইঞ্চি এলইডি টিভিতে, এখন মিলছে ১০,৯০০ টাকায়। ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম আগের চেয়ে ৮০০ টাকা কমে ১৩,৭০০ টাকা। ক্রেতারা ওয়ালটনের ২৮ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে ২০০০ টাকা কমে এখন পাওয়া যাচ্ছে ১৫৯০০ টাকায়। তবে ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম কমেছে ৩১০০ টাকা। এখনকার দাম ১৮৮০০ টাকা। এছাড়া ওয়ালটনের ৩৯, ৪০, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি টিভি কেনা যাচ্ছে যথাক্রমে ৩০৯০০, ৩৩৭০০, ৪২৯০০ টাকা, ৫৭৯০০ ও ৭০৯০০ টাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীত

৯ জানুয়ারি, ২০২১
৭ জানুয়ারি, ২০২১
৬ জানুয়ারি, ২০২১
৫ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ