Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে একজন নিহত

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ৭:২৭ পিএম

নীলফামারীর সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে একজন নিহত হয়েছেন। শুক্রবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে সৈয়দপুর রেল স্টেশনের এক কিলোমিটার িদন শহরের মধ্যস্থলে ১নং রেলগুমটিতে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আকবর আলী। তিনি শহরের হাওয়ালদারপাড়া এলাকার মৃত তারাঙ্গনের ছেলে। পেশায় একজন হোটেল শ্রমিক।
নিহতের বড় মেয়ে মোছা. নাহিদ জানান, কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন বাবা আকবর আলী। আজ সকালে ঘুম থেকে ওঠে নাস্তা করে ফার্মেসী থেকে ওষুধ কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। ওষুধ নিয়ে রেললাইন পার হওয়ার সময় দূর্ঘটনা ঘটে।
প্রত্যদর্শীরা জানান, চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর রুপসা এক্সপ্রেস ট্রেনে এই দূর্ঘটনা ঘটে। এতে কাটা পড়ে দুটি পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথা থেতলে যায়। তাঁকে উদ্ধার সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, অভিযোগ না থাকায় পরিবারের অনুরোধে হাসপাতাল থেকে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

নিহত আকবরের তিন মেয়ে। বর মেয়ে মোছা. নাহিদ (১৮), মেঝ মোছা. শাবনাম (১৬) ও ছোট মোছা. শায়েলা (১২)। সামান্য অসাবধানতার কারণে একমাত্র উপার্জনম পরিবারের প্রধান ব্যক্তিকে হারিয়ে এবং তিন মেয়েকে নিয়ে চরম অনিশ্চয়তা মধ্যে পতিত হলো পরিবারটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা পড়ে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ